Advertisements


ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস – কেমন থাকতে পারে ঈদুল ফিতর ২০২৪ এর আবহাওয়া?

ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস

ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস – কেমন থাকতে পারে ঈদুল ফিতর ২০২৪ এর আবহাওয়া?

🌙ঈদ মোবারক 🌙ঈদ মোবারক 🌙ঈদ মোবারক
১ মাস সিয়াম সাধনার পর খুশির বরাত নিয়ে আসছে পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে Bangladesh Weather Observation Team এর পক্ষ থেকে সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদের দিনের কার্যক্রম সহজ করতে ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস জানা অনেক জরুরী। তাই আপনাদের সুবিধার জন্য ঈদ স্পেশাল বিশেষ আবহাওয়ার পূর্বভাস তারিখ অনুযায়ী উপস্থাপন করা হচ্ছে। 

পবিত্র ঈদুল ফিতরের আগে ও পরে কেমন থাকতে পারে দেশের আবহাওয়া ? চলুন দেখে নেওয়া যাক!

🔴০৯/০৪/২৪ রোজ মঙ্গলবার দেশের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। সেইসাথে তীব্র ভ্যাপসা গরম অনুভূত হতে পারে অনেক এলাকায়।

🔴১০/০৪/২৪ রোজ বুধবার দেশের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে । তীব্র ভ্যাপসা গরম অনুভব হতে পারে। দেশে ঝড় বৃষ্টির সম্ভাবনা কম থাকতে পারে।


🔴১১/০৪/২৪ রোজ বৃহস্পতিবার দেশের আকাশ আংশিক থেকে মূলত মেঘলা থাকতে পারে । দু এক জায়গায় সামান্য বৃষ্টিপাত হলেও হতে পারে, বিশেষ করে খুলনা ও রংপুর বিভাগে ( ৩০% ) ও পশ্চিমবঙ্গের কলকাতায় ( ৪০% ) ।

🔴১২/০৪/২৪ রোজ শুক্রবার দেশের আকাশ আংশিক মেঘলাসহ তীব্র গরম অব্যাহত থাকতে পারে। তবে দেশের ২/১ জায়গায় বিক্ষিপ্ত ভাবে অল্প কিছু বজ্রবৃষ্টি হলেও হতে পারে। যার নির্দিষ্ট স্থান উল্লেখ করা সম্ভব নয়।

🔴১৩/০৪/২৪ রোজ শনিবার দেশের আকাশ আংশিক মেঘলাসহ দেশে তাপ প্রবাহ ও তীব্র গরম অব্যাহত থাকতে পারে।

আরো দেখুনঃ  রাডার ইমেইজ ও এনিমেশন এখানে

মোট কথা বলতে গেলে তাপপ্রবাহ এই ঈদে চলমান থাকবে, তবে ১১ তারিখ তীব্রতা কিছুটা কম থাকতে পারে। তাই আপনার একটু সচেতন ভাবে থাকবেন। বিশেষ করে বেশি বেশি পানি পান করবেন। এবং ছায়া যুক্ত স্থানে ঈদের জামাত আদায় করুন।

[ বিঃদ্রঃ – আবহাওয়া পরিবর্তনশীল। এটা শুধু সর্তকতা মাত্র। আপনারা Bangladesh Weather Observation Team এর সাথে থাকুন এবং নিয়মিত আবহাওয়ার আপডেট পেতে Bangladesh Weather Observation Team এর ফেসবুক পেইজ এবং ওয়েবসাইটে চোখ রাখুন। ]

আপনার ঈদের উৎসব সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হোক। সকলকে অসংখ্য ধন্যবাদ পুরো আপডেটটি পড়ার জন্য। Bangladesh Weather Observation Team- BWOT

Advertisements


Advertisements